Eid Mubarak Poster Design plp file free download

 কে না চায় ঈদ আসলে একটা পোস্টার বানিয়ে ঈদ মোবারক না জানাক। এটা কম বেশি সবারই ইচ্ছে হয়। তবে কিভাবে করবেন তা জানেন না বা বানাতে পারেন না অথবা ফাইল নাই। তাই আজকে আপনাদের কে সম্পূর্ণ ফ্রিতে ফাইলটা দিলাম।  আসসালামু আলাইকুম বন্ধুরা সকলে কেমন আছেন আশা করি সকলে আল্লাহর রহমতে ভালো আছেন। তো বন্ধুরা আজকে হয়তোবা কি নিয়ে কথা বলব তা দেখেই ক্লিক করছেন বা আসছেন। আমি তারপরও বলে দিচ্ছি। আজকে আপনাদের সামনে একটা ঈদ মোবারক পিক্সেল ল্যাব প্রজেক্ট নিয়ে হাজির হলাম। তো চলুন আর কথা না বাড়িয়ে  মূল টিউনে চলে যায়।



প্রথমে জানতে হবে পিক্সেল ল্যাব প্রজেক্ট কি - 


এটি পিক্সেল ল্যাব অ্যাপ্লিকেশন ব্যবহার করে তৈরি ডিজাইন টেমপ্লেট বা ফাইল।


PLP প্রজেক্ট হতে পারে:


সামাজিক মিডিয়ার পোস্ট টেমপ্লেট (যেমন, Instagram স্টোরি, Facebook ব্যানার)।

ফ্লাইয়ার, পোস্টার বা আমন্ত্রণপত্র। মোবাইল অ্যাপ্লিকেশন ইন্টারফেসের জন্য মকআপ বা প্রোটোটাইপ। লোগো ডিজাইন বা ব্র্যান্ডিং উপাদান।


PLP প্রজেক্টের উদ্দেশ্য হতে পারে:


অন্যদের সাথে ডিজাইন টেমপ্লেট বিনামূল্যে বা অর্থের বিনিময়ে শেয়ার করা।

ডিজাইন দক্ষতা এবং সৃজনশীলতা প্রদর্শন করা।

Pixel Lab কার্যকারিতা শেখার জন্য শিক্ষামূলক সম্পদ প্রদান করা।



কিভাবে পিক্সেল ল্যাব অ্যাপে এই ফাইল এড করবেন বা ব্যবহার করবেন - 


আপনি যদি PLP ফাইলের সাথে কাজ করতে চান তাহলে আপনাকে প্রথমে আপনার ফোনে Pixellab অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। তারপর আপনাকে Pixella অ্যাপে প্রবেশ করতে হবে।


ধাপ-১: প্রথমে Pixellab খুলুন। তারপর আপনি উপরের ডানদিকে তিনটি ডট মেনু দেখতে পাবেন। সেই মেনু আইকনে ক্লিক করুন।


Pixellab অ্যাপ ডাউনলোড করুন


ধাপ-২: তারপর আপনার সামনে একটি মেনু উইন্ডো আসবে। আর একটু নিচে গেলে Open .PLP File নামে একটা অপশন পাবেন। সেই অপশনে ক্লিক করুন।


ধাপ-৩: ক্লিক করার পর একটি উইন্ডো খুলবে। উইন্ডোর ডানদিকে আপনি তিনটি বিকল্প দেখতে পাবেন। (.PLP) নাম। ক্লিক করার পরে, আপনার সামনে একটি ফাইল ম্যানেজার খুলবে।


ধাপ-৪: ফাইল ম্যানেজার খোলার পর, আপনার প্রজেক্ট ফাইলটি যেই ফোল্ডারে রয়েছে সেই ফোল্ডারটি সিলেক্ট করুন। যদি ডিফল্টরূপে একটি ডাউনলোড ফোল্ডার থাকে, আপনি ডাউনলোড ফোল্ডারে সমস্ত PixelLab PLP ফাইল পাবেন। অথবা উপরের তীর আইকনে ক্লিক করুন এবং ডাউনলোড ফোল্ডার বা আপনার PLP ফাইলটি কোন ফোল্ডারে রয়েছে এমন ফোল্ডার খুঁজে পেতে সমস্ত ফোল্ডার চেক করুন।


ধাপ-5: আপনি যখন PLP ফাইলটি খুঁজে পাবেন, তখন এটিতে ক্লিক করুন। ক্লিক করার পর আপনার সামনে 2টি অপশন আসবে 1.Open Only 2.Open and Add)। প্রথমটিতে ক্লিক করলে ফাইলটি একবার খুলবে কিন্তু সংরক্ষণ করবে না। এবং যদি আপনি সেভ না করেন, তাহলে ফাইলটি দ্বিতীয়বার ব্যবহার করার জন্য আপনাকে একই নিয়ম অনুসরণ করে আবার ফাইলটিতে কাজ করতে হবে। এবং আপনি যদি 2য় বিকল্পটি নির্বাচন করেন তবে ফাইলটি অবিলম্বে খোলা হবে এবং সেভ করা হবে এবং আপনি এটি পরে খুব সহজেই ব্যবহার করতে পারবেন।


File Download Now

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url